sonargaonpost.com
ঢাকাMonday , 25 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ছাত্রলীগনেতা জাকির হোসেন জনি।

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
sajeeb
March 25, 2024 12:53 pm
Link Copied!

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক বিবৃতিতে সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী জাকির হোসেন(জনি)গণমাধ্যমকে জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী ও মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে।
৩০ লাখ প্রাণের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়েছে।সে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি জানাই সালাম ও বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

স্বাধীনতার মাসে সোনার বাংলা গড়া প্রতিটি বাঙ্গালির অঙ্গিকার ও দৃঢ় প্রত্যয় থাকা উচিৎ।সকল চড়াই উৎড়াই পিছনে ফেলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ও দেশমাতৃকার কল্যাণে সবাই কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা।

আসুন আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ বিনির্মাণে এগিয়ে যাই এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব এই শপথ নেই। এ দিবসে আমাদের অঙ্গিকার,মাদক ও সন্ত্রাসমুক্ত সুস্থ্য সমাজ ব্যবস্থা গড়বার।

এক বিবৃতিতে তিনি আরও জানান,দেশের উন্নয়নে সবাই ভূমিকা রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলি। দেশের প্রতিটি মানুষ সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠবে ও দেশের সফলতায় অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে এটাই আশা রাখছি।বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতিও গভীর শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করছি।

তিনি জানান,বঙ্গবন্ধু ও স্বাধীন বাংলাদেশ একই সূত্রে গাঁথা দু’টি নাম। এই বাংলায় যদি বঙ্গবন্ধু’র জন্ম না হতো,তাহলে বাংলাদেশ কোনদিন স্বাধীন হতো না। সমগ্র জাতিকে পরাধীনতার ঘানি টানতে হতো। অত্যাচারিত ও অবহেলীত হতে হতো।তাঁর সাহসী নেতৃত্ব ও ত্যাগের বিনিময়ে এই বাংলাদেশ আমরা পেয়েছি। তাই তাকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে আমরা তার আদর্শ নিয়ে এগিয়ে যাবার অঙ্গিকার ব্যক্ত করছি।