sonargaonpost.com
ঢাকাMonday , 28 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁওয়ে দুই ডায়াগনস্টিক সেন্টার-কে ভ্রাম্যমান আদালতের জরিমান

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
August 28, 2023 10:06 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁওপোস্ট.কম নিউজঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে সোমবার দুপুরে অভিযান চালিয়ে দুটি ডায়াগনস্টিক সেন্টারকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ডায়াগনস্টিক সেন্টারের রেজিস্ট্রেশন, সংরক্ষণ এবং বর্জ্যের অব্যবস্থাপনার কারণে মর্ডান ডায়াগনস্টিক সেন্টার ও নিরাময় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার নামের এ দুই ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহীম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক, আবাসিক মেডিকেল অফিসার ডা. মোশারফ হোসেন সিজান ও সোনারগাঁ থানার বিভিন্ন পুলিশ সদস্যরা।

সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীম জানান, সোমবার দুপুরে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে তার নেতৃত্বে ২টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। এসময় ডায়াগনস্টিক সেন্টারে রেজিস্ট্রেশন, সংরক্ষণ এবং বর্জ্যের অব্যবস্থাপনার কারণে সোনারগাঁও মর্ডান ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা ও নিরাময় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, সোনারগাঁও উপজেলার বিভিন্ন এলাকায় বেঙের ছাতার মতো গড়ে উঠা বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার আগামীতেও এমন অভিযান অব্যাহত থাকবে।