sonargaonpost.com
ঢাকাTuesday , 25 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

সুরিয়ার ব্যানার লাগাতে গিয়ে মারা গেল দুই ভক্ত

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
July 25, 2023 6:22 am
Link Copied!

ভক্তদের কাছে তারকারা যেন ঈশ্বরের আরেক রুপ! তারকাদের নিয়ে অনুরাগীদের পাগলামি নতুন কিছু নয়। প্রিয় অভিনেতার বড় বড় ছবি টাঙানো, বাজি ফাটানো, কেক কাটা, বাড়ির সামনে জড়ো হওয়ার মতো ঘটনা নিয়মিত ঘটে। তবে তা বিষাদে রূপ নিতে পারে, তা বোধহয় অনেকে স্বপ্নেও ভাবেনা। তেমনই এক ঘটনা ঘটলো ভারতের পালনাড়ু জেলায়।

তামিল সুপারস্টার সুরিয়ার জন্মদিন উপলক্ষে ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন দুই অনুরাগী।

পুলিশ সূত্রে জানা গেছে, অন্ধ্রপ্রদেশের পালনাডু জেলার মপুলাভারিপালেম গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাক্কা ভেঙ্কটেশ এবং পলুরি সাই মারা গেছেন। দুজনেই অভিনেতা সুরিয়ার ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। ফ্লেক্সের একটি লোহার রড ওভারহেড বৈদ্যুতিক তারের সংস্পর্শে এলে এই ঘটনা ঘটে।ঘটনাস্থলেই ওই দুই যুবকের মৃত্যু হয়।জানা গেছে, নিহত দুজনই শিক্ষার্থী ছিলেন। নরসারাওপেটের একটি বেসরকারি ডিগ্রি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তারা। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য নরসারাওপেট সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।মৃত পলুরি সাইয়ের বোন অনন্যা এই মৃত্যুর জন্য দায়ি করেছেন সেই কলেজকে। তিনি বলেন, ‘আমার ভাইয়ের মৃত্যুর জন্য কলেজই দায়ী। আমরা কলেজে অনেক ফি দিচ্ছি। কলেজে যোগদানের আগে তারা আমাদের আশ্বস্ত করেছিল যে সুরক্ষার দিক দেখা হবে ও তাদের মনিটরিংও করা হবে। কিন্তু, কলেজ ছাত্রাবাসে থাকা ছাত্রদের সুরক্ষার বিষয়ে তারা গাফিলতি করছে তা স্পষ্ট।

আমরা দিনমজুর। অনেক কষ্টে ভাইয়ের কলেজের ফি যোগার করতাম। চাইতাম ওর ভবিষ্যত যাতে অন্ধকার না হয়।’

দক্ষিণের জগতের খুব বিখ্যাত নাম সুরিয়া। সাম্প্রতিক সময়ে অভিনেতার ‘সুরারাই পোত্রু’ এবং ‘জয় ভীম’ সিনেমা বেশ আলোড়ন ফেলে দিয়েছিল। সম্প্রতি সুরিয়ার বলিউডে পা রাখার কথাও শোনা যাচ্ছে। ‘রঙ দে বাসন্তী’ খ্যাত পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহরার সঙ্গে কাজের কথা চলছে সুরিয়ার। মহাভারতের কর্ণ চরিত্রটিকে নিয়েই ওমপ্রকাশ একটি সিনেমা তৈরি করতে চলেছেন, আর তাতে কর্ণের চরিত্রে দেখা যাবে সুরিয়াকে। বর্তমানে নিজের আসন্ন চলচ্চিত্র ‘কাঙ্গুভা’ নিয়ে ব্যস্ত রয়েছেন সুরিয়া। সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ হয়েছে।

সূত্র : পিঙ্কভিলা