sonargaonpost.com
ঢাকাTuesday , 1 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

শফিকুল ইসলাম সাগরকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির অনুমোদন

Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৩১ জুলাই-২০২৩ইং সোমবার সন্ধ্যায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়।তবে আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ সোনারগাঁ শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের প্যাডে সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। কমিটিতে রাশেদুল ইসলাম রাসেলকে সভাপতি ও শফিকুল ইসলাম সাগরকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটি অনুমোদনের পর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের ব্যক্তিগত ফেসবুক পেজে কমিটি প্রকাশ করেন।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। শোকাবহ আগস্টের পর পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা রাজনৈতিক নেতা-কর্মীদের সাথে ও সাধারণ রাজনৈতিক সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে কথা বলে জানা যায়,শফিকুল ইসলাম সাগর স্থানীয় রাজনৈতিক সংশ্লিষ্ট কাজে বেশ সক্রীয় ও জনপ্রিয় অবস্থানে রয়েছে।
পরবর্তীতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সোনারগাঁওপোস্ট.কম-নিউজ পোর্টালের প্রকাশকের ও কমিটির পক্ষ থেকে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের নব ঘোষিত কমিটির সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক “শফিকুল ইসলাম সাগর”-কে শুভেচ্ছা জানানো হয়েছে।