sonargaonpost.com
ঢাকাThursday , 28 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

রাসেল উদ্দিনের নেতৃত্বে চরকিশোরগঞ্জ ও চর হোগলায় নৌকার গণজোয়ার।

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
sajeeb
December 28, 2023 1:22 am
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি: সজীব হোসেন।
সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট দানবীর ইউনিয়ন আওয়ামী লীগের সিঃ সহ সভাপতি মরহুম নাছির উদ্দিনের বড় ছেলে মোঃ রাসেল উদ্দিনের নেতৃত্বে উপজেলা শম্ভুপুরা ইউনিয়ন ৯নং ওয়ার্ড চরকিশোরগঞ্জ ও চর হোগলায় নৌকার গণজোয়ার।

২৭ ডিসেম্বর) বুধবার সকাল ১১ থেকে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন সহ রাসেল উদ্দিনের উদ্যোগে জননেতা আব্দুল্লাহ্ আল -কায়সার হাসনাতের নৌকার প্রচারণা শুরু করে চর হোগলা কমিউনিটি সেন্টারে এক জনসভায় পরিণত হয়।

জনসেবায় আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত ভোটারদের সাথে তিনি কুশল বিনিময় করেন এবং চর হোগলা কমিউনিটি বক্তব্য রাখেন।

প্রচারণায় শেষে ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের হাজারো পুরুষ, তরুণ,রা জনসেভায় অংশ নেয়।

এ-সময় কারো হাতে রং-বেরংয়ের নৌকা,কারো হাতে ব্যানার, ফেস্টুন, আবার কারো হাতে শোভা পাচ্ছে জাতীয় পতাকা।

আর উচ্ছ্বাসে ভরা স্লোগান ‘জয় বাংলা জিতবে এবার নৌকা,শেখ হাসিনার সরকার বারবার দরকার, কায়সার ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন।

নারায়ণগঞ্জ -৩ আসন ধন্য কায়সার ভাইয়ের জন্য,সোনারগাঁ বাসী জন্য কায়সার ভাইয়ের জন্য,উন্নয়নের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন। প্রচারণা চলাকালীন নানান বয়সী মানুষের মুখে এমন নানান স্লোগানে মুখরিত ছিল সর্বত্র।

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের নৌকার প্রার্থী আব্দুল্লাহ্ আল-কায়সার হাসনাতের পক্ষে নেতাকর্মীদের উৎসবমুখর পরিবেশে প্রচারণা দেখে নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষ বেশ উচ্ছসিত।

কায়সার হাসনাতের বক্তব্যের আগে,রাসেল উদ্দিন বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী আব্দুল্লাহ্ আল-কায়সারের বিকল্প নেই, আগামী ৭জানুয়ারি নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে এই সিটা উপহার দিবে বলে জানান।