sonargaonpost.com
ঢাকাMonday , 24 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

ম্যানইউ ছেড়ে আল নাসরে যোগ দিলেন টেলেস

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
July 24, 2023 11:04 am
Link Copied!

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে সাবেক সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদোর সৌদি ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন অ্যালেক্স টেলেস। প্রিমিয়ার লিগ ছেড়ে সৌদি পেশাদার লিগের লোভনীয় প্রস্তাবকে এড়িয়ে যেতে পারেননি এই ব্রাজিলিয়ান লেফট-ব্যাক। গত মৌসুমে তিনি ধারে সেভিয়াতে খেলেছেন। এর আগে তিন বছর ওল্ড ট্র্যাফোর্ডে ৫০টি ম্যাচ খেলেছেন।

৩০ বছর বয়সী এই ডিফেন্ডার এর মাধ্যমে পর্তুগীজ সুপারস্টার রোনালদোর সঙ্গে আবারো একত্রিত হতে যাচ্ছেন। গত বছর ইউনাইটেড ছাড়ার পর জানুয়ারিতে সৌদি লিগে পাড়ি জমান সিআরসেভেন। পর্তুগীজ এই তারকার পথ ধরে এখন অনেকেই শীর্ষ ইউরোপিয়ান লিগের জৌলুস ছেড়ে আকর্ষণীয় প্রস্তাবের সৌদি লিগে পাড়ি জমাচ্ছেন। এই তালিকায় সম্প্রতি যোগ হলেন টেলেস।

ইউনাইটেডের এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে বলা হয়েছেন, ‘অ্যালেক্স টেলেস ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আল নাসরে স্থায়ীভাবে চুক্তি সম্পন্ন করেছেন। রেড ডেভিলসদের হয়ে সিনিয়র দলে ৫০ ম্যাচ খেলার পর ৩০ বছর বয়সী এই ফুল-ব্যাক সৌদি পেশাদার লিগে যোগ দিলেন। গত তিন বছরে ক্লাবের প্রতি অবদানের জন্য ইউনাইটেড অ্যালেক্সকে ধন্যবাদ এবং তার ভবিষ্যতের প্রতি শুভকামনা জানাচ্ছে।’