sonargaonpost.com
ঢাকাTuesday , 8 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

মনে হচ্ছিল, আমি মারা যাবো : তানজিন তিশা

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
August 8, 2023 7:54 am
Link Copied!

সোমবার (৭ আগস্ট) সন্ধ্যায় হঠাৎ করেই ফেসবুকে নিজের অসুস্থতার কথা জানান ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসপাতালের বেডে শুয়ে থাকা একটি ছবিও প্রকাশ করেন তিনি। 

তিশার সেই ছবি প্রকাশের পরেই ভক্তদের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়। সকলেই প্রশ্ন করেন, কি হয়েছে অভিনেত্রীর? তিনি বর্তমানে সুস্থ আছেন কি-না। 

বিষয়টি নিয়ে একটি সংবাদমাধ্যমকে তিশা জানান, গত কয়েকদিন ধরেই অসুস্থবোধ করছিলেন তিনি। এরপর জ্বর ওঠে ১০৩ ডিগ্রি। অবস্থা আরও খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি হন।

এই অভিনেত্রী বলেন, ‘হাসপাতালে ভর্তি হওয়ার পরেও অবস্থা আরও খারাপ হতে থাকে। চিকিৎসক এটা দেখার পরে একটা ওষুধ দেন। সঙ্গে বলে দেন, এটা নেওয়ার পর একটু কষ্ট হবে। ওষুধটি নেওয়ার কিছুক্ষনের মধ্যেই মনে হলো পুরো শরীরে আগুন ধরে গেছে। মনে হচ্ছিল, আমি মারা যাবো। যেন মৃত্যুযন্ত্রণা কাছ থেকে দেখেছি। ওই সময় আমার মাকে জড়িয়ে ধরেছিলাম। প্রায় তিন ঘণ্টা পর কিছুটা সুস্থবোধ করি।’

কেন এমন হলো— জানতে চাইলে তিশা বলেন, ‘চিকুনগুনিয়া, ডেঙ্গুসহ আরও কিছু পরীক্ষা করিয়েছি। এসব হয়নি। আমি কিছুদিন ধরে ডায়েট করছিলাম। তা ছাড়া কিছুদিন ধরে দুশ্চিন্তাও করছিলাম। চিকিৎসকের ধারণা, এসব মিলিয়েই এমনটি হয়েছে। আপাতত আমাকে ডায়েট বন্ধ করতে বলেছেন। প্রচুর খাওয়ার পরামর্শ দিয়েছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে বাসায় বিশ্রামে আছি।’