sonargaonpost.com
ঢাকাTuesday , 25 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের হলে ‘প্রিয়তমা’ দেখলেন ইধিকা

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
July 25, 2023 6:32 am
Link Copied!

কোরবানির ঈদে মুক্তি পেয়েছে শাকিব খানের চলচ্চিত্র ‘প্রিয়তমা’। মুক্তির পরপরই একের পর এক রেকর্ড ভেঙে এখন বাংলাদেশের সর্বকালের সর্বোচ্চ আয়ের তালিকায় জায়গা করে নিয়েছে সিনেমাটি। শুধু বক্স অফিস রেকর্ডই নয়, সিনেমায় সকলের অভিনয়ও প্রশংসা পেয়েছে। শাকিব খানের পাশাপাশি সিনেমার নায়িকা কলকাতার ইধিকা পালের প্রশংসাও দর্শকদের মুখে মুখে।

বাংলাদেশের দর্শকদের মনে জায়গা করে নেওয়ার পাশাপাশি এবার বাংলাদেশে এসে নিজের প্রথম চলচ্চিত্র দেখলেন ইধিকা পাল।

এর আগে সাক্ষাৎকারে কথা দিয়েছিলেন ইধিকা, যদি কলকাতায় ‌‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি না পায় তবে বাংলাদেশে আসবেন তিনি। এখানে এসেই দেখবেন নিজের ক্যারিয়ারের প্রথম সিনেমাটি। সে কথা রেখেছেন ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল।

এমন একটি সিনেমার নায়িকা হতে পেরে আনন্দিত কলকাতার টিভি সিরিয়াল থেকে সিনেমায় আসা ইধিকা। ২৪ জুলাই ঢাকার স্টার সিনেপ্লেক্সে উপভোগ করেছেন ‘প্রিয়তমা’ সিনেমাটি। সেই আনন্দ প্রকাশ করে তিনি ফেসবুকে লেখেন, ‘অনুভূতিগুলোকে লুকিয়ে রাখার অথবা ছদ্মবেশে রাখার অভ্যাস আমার। এবার বিগ স্ক্রিনে আমার প্রথম ফিচার ফিল্মটিও দেখলাম ছদ্মবেশে, শ্রোতাদের সঙ্গে।

‘প্রিয়তমা’ দেখতে আসা ইধিকার ছবি দেখে ফেসবুকে চলছে হৈচৈ। গোলাপি শাড়ি পরেছিলেন অভিনেত্রী। মুখে মাস্ক দেওয়া। সিনেমাপ্রেমীরা সেই ছবিতে একের পর এক মন্তব্য করে জানাচ্ছেন ভালোবাসা ও শুভেচ্ছা। কেউ কেউ দাবি করছেন, বাংলাদেশের সিনেমায় তারা নিয়মিত চান প্রিয়তমাকে।

এদিকে মুক্তির পর থেকেই আয়ের রেকর্ড গড়তে থাকা ‘প্রিয়তমা’কে যুগের সেরা হিসেবে দাবি করছেন ভক্তরা। ইন্ডাস্ট্রির ইতিহাসে সর্বোচ্চ আয়কারী সিনেমার শীর্ষেও নাম লিখিয়েছে এই সিনেমা। কোরবানি ঈদে মুক্তির পর থেকেই ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটি বড় আয়ের পথে এগোচ্ছে। মুক্তির চার সপ্তাহ পেরিয়েও হাউসফুল শো যাচ্ছে দেশের অসংখ্য প্রেক্ষাগৃহে।