sonargaonpost.com
ঢাকাSunday , 18 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

বণার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯৯ ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠিত

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
sajeeb
February 18, 2024 7:22 pm
Link Copied!

বণার্ঢ্য আয়োজনে উৎসব মুখর পরিবেশে নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি’৯৯ ব্যাচের রজতজয়ন্তী ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মাঠে দিনব্যাপি বিভিন্ন ইভেন্টের মধ্য দিয়ে এ আয়োজন সুষ্ঠভাবে সম্পন্ন হয়।

এ উপলক্ষে ইভেন্টের মধ্যে ছিল- ক্রীড়া প্রতিযোগিতা, উপহার সামগ্রী বিতরণ, মোনাজাত, স্মৃতিচারণ, ব্যাচের জনপ্রতিনিধিদের সংবর্ধনা, র‍্যাফেল ড্র, আমন্ত্রিত অতিথিদের ক্রেস্ট প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান প্রভূতি।

এদিন সকাল ১০টায় সকাল থেকে বিদ্যালয়ের মাঠে ৯৯’ব্যাচের বন্ধুরা স্ব-পরিবারে জমায়েত হতে থাকে। এসময় তাঁদের মাঝে লাল রঙের টি-শার্ট, টিকেট ও কূপন বুঝিয়ে দেয়া হয়।

মো.জিল্লুর রহমান এর সার্বিক ব্যবস্থাপনায় ও মো. ইয়ানবীর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় এ মিলনমেলার আয়োজন।

সকাল ১১ টায় ব্যাচের বন্ধু ও তাঁদের পরিবারের সদস্যদের অংশগ্রহনে ক্রীড়া প্রতিযোগীতা পরিচালনায় ছিলেন, মো.মনির হোসেন, মো.মোর্শেদ ও মো.নোবেল।আপ্যায়নে ছিলেন, মো.জামান,মো.নাসির উদ্দিন। র‍্যাফেল ড্র পরিচালনা করেন মো.রাসেল ও হায়দার। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় ছিলেন,মো.মিজানুর রহমান,জেসমিন আাক্তার আঁখী প্রমুখ। এ সময় স্কুলের পরিচালনা পর্ষদ ও শিক্ষকসহ গুণীজনদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ৯৯ ব্যাচ।

এ মিলনমেলার সমন্বয়ক মো.জিল্লুর রহমান জানান, আজ পঁচিশ বছর হলো এসএসসি’৯৯ ব্যাচের মিলনমেলার। বন্ধু-বান্ধবী ও তাদের পরিবারের সদস্যদের স্বতস্ফূর্ত অংশগ্রহন এবং সার্বিক সহযোগিতায় আজকের মিলনমেলা একটি প্রাণের উৎসবে পরিণত হয়েছে। এদিন বন্ধুরা ফিরে যায় সেই সোনালী অতীতের স্কুল জীবনে। সবাই মেতে ওঠে আড্ডা, গল্প ও খুনসুটিতে। স্মৃতিচারণে ওঠে আসে তাদের অতীতের নানা ঘটনা। এভাবে আনন্দ, আবেগ ও উচ্ছ্বাসে কেটে যায় মিললমেলার সারাদিন।