sonargaonpost.com
ঢাকাFriday , 18 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে না’গঞ্জ জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া ও গণভোজ

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
সজিব হোসেন
August 18, 2023 12:08 am
Link Copied!

সজীব হোসেনঃ(Reporter)

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে মিলাদ,দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১৭ আগষ্ট ) বিকালে ফতুল্লা থানার পূর্ব ইসদাইর জনতা টেক্সটাইল মিল সংলগ্ন এলাকায় এ দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান। এ সময় তিনি সংক্ষিপ্ত বক্তব্য মধ্য দিয়ে দোয়া ও গণভোজের সূচনা করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় লমিটির সভাপতি, এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপের কর্ণধার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন-অর-রশীদ ( সিআইপি)।

নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী পরেশ চৌধুরী’র সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির নেতা হাসনাত কবির,সোনারগাঁও উপজেলা মহিলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সভানেত্রী এডভোকেট নূরজাহান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী,সাবেক মেম্বার আলী আকবর,রাবেয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিদ্দুকূর রহমান, এড.স্বপন,মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন মিন্টু, জেলা সহ-সভাপতি জামাল উদ্দীন,সহ-দপ্তর মো. মাসুম সর্দার, প্রচার সম্পাদক সোহেল মোল্লাসহ ওয়ার্ড ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

মোনাজাত পরিচালনা করেন ইসদাইর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা কামরুজ্জামান মজুমদার বুলবুলি।