sonargaonpost.com
ঢাকাMonday , 4 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

নৌকার সাবেক এমপিকে ফের এমপি হিসেবে দেখতে চায় সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি।

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
sajeeb
September 4, 2023 10:09 pm
Link Copied!

সজীব হোসেনঃ নারায়ণগঞ্জ-৩ আসনে আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকেই এমপি হিসেবে দেখতে চান সোনারগাঁ আওয়ামীলীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি।

সাবেক এমপি কায়সার হাসনাত নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ- সিদ্ধিরগঞ্জ) আসনে ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হোন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাজী সোহাগ রনি লিখেছেন, আমি আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে সংসদ সদস্য (এমপি) হিসেবে দেখতে চাই। কারণ তিনিই একমাত্র ব্যক্তি, যে কিনা নৌকার মনোনয়ন পেলে সোনারগাঁ থেকে জামাত, বিএনপির সাথে নির্বাচনে হাডহাড্ডি লড়াই করে বিজয়ী হতে পারবেন।

তিনি সাবেক সংসদ সদস্য হওয়া সত্ত্বেও ১০টি বছর সর্বদা সাধারণ নেতা-কর্মীদের সুখে-দুঃখে পাশে ছিলেন। আমি ১০০% আশা রাখি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত পুণরায় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে সোনারগাঁয়ের তৃণমূল নেতাকর্মীদের যথাযথ ও সঠিক মূল্যায়ন করবেন।

ইনশাআল্লাহ আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে আমরা শীঘ্রই পাইলট প্রোগ্রাম নিয়ে মাঠে আসছি। বাংলাদেশ আমার চূড়ান্ত সিদ্ধান্ত আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্ত।