sonargaonpost.com
ঢাকাSunday , 14 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে সংবর্ধনা ও শুভেচ্ছা

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
January 14, 2024 10:32 am
Link Copied!

প্রতিবেদকঃসাংবাদিক সজিব হেসেন

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে সংবর্ধনা ও শুভেচ্ছা দিয়েছেন সোনারগাঁ পৌরসভার ত্যাগী যুবলীগ নেতা এইচ.এম ওমর মারুফ (সুজন)

 প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায় যে,সৎ,পরিশ্রমী,ত্যাগী যুবলীগ নেতা এইচ.এম ওমর মারুফ (সুজন) নবনির্বাচিত সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে নির্বাচনে জয়ী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। নিজ উদ্যোগে যাবতীয় নির্বাচনী প্রচার-প্রচারণা করেছেন এবং অর্থ ব্যয় করেছেন।

দৈনিক সোনারগাঁও পোস্টের প্রতিনিধি তার সাথে কথা বলে জানতে পারে,এইচ.এম ওমর মারুফ (সুজন) দীর্ঘ অনেক বছর যাবত পৌরসভায় আওয়ামী লীগের সাথে থেকে অনেক কল্যাণমূলক কাজ করে যাচ্ছেন। কাজ করতে গিয়ে তাকে অনেকবার নির্যাতনের এবং মামলা হামলার শিকার হতে হয়েছে। সোনারগাঁয়ের অনলাইন ভিত্তিক নিউজ পত্রিকা সোনারগাঁ পোস্ট.কম প্রতিনিধিকে তিনি জানান, যতদিন বাঁচবেন ততদিন বঙ্গবন্ধুর দল, শেখ হাসিনার দল ,জনগণের দল আওয়ামী লীগের পক্ষে সৎভাবে কাজ করে যাবেন।

এবং সোনারগাঁ পোস্ট.কম এর প্রতিনিধিকে এটাও জানান, আমি এইচএম ওমর মারুফ সুজন সোনার গায়ের সকল নেতাদের প্রতি একটাই আহ্বান জানাবো যে, আপনারা সততার সাথে রাজনীতিতে যুক্ত থাকবেন এবং কর্মীদের প্রতি লক্ষ্য রাখবে। জনগণের দল আওয়ামী লীগ কে বিজয়ী করতে সবসময় সততার সাথে কাজ করে যাবেন।

উক্ত সংবর্ধনায় উপস্থিত ছিলেন নবনির্বাচিত সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের সহধর্মিণী রুবাইয়া সুলতানা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।