sonargaonpost.com
ঢাকাTuesday , 25 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া জামায়াত নির্বাচনে যাবে না : মাওলানা আবদুল হালিম

Link Copied!

বাংলাদেশ জামায়াতে ইসলামী সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চল পরিচালক মাওলানা আবদুল হালিম বলেছেন, ‘বর্তমান সরকার ২০১৪ ও ২০১৮ সালের মতো আবারো একতরফা প্রহসনের নির্বাচন করার ষড়যন্ত্র করছে। দেশের জনগণ এবার আর তাদেরকে ওই সুযোগ দেবে না। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বর্তমান সরকারের অধীনে জামায়াত আসন্ন জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে না।’

রোববার (২৩ জুলাই) বাংলাদেশ জামায়াতে ইসলামী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মিঠাপুকুর উপজেলা শাখার নায়েবে আমির আবদুল বাতেন হারুন এবং সঞ্চালনায় করেন উপজেলা সেক্রেটারি আসাদুজ্জামান শিমুল।

মাওলানা আবদুল হালিম আরো বলেন, ‘এই সরকারের জুলুমের শিকার হয়ে আমাদের ১০ জন কেন্দ্রীয় নেতা ইন্তেকাল করেছেন। পাঁচজনকে ফাঁসি দিয়ে এবং চারজনকে জেল খানায় শহীদ করা হয়েছে। আমাদের নেতারা জীবন দিয়েছেন কিন্তু বাতিলের কাছে এক মুহূর্তের জন্যও মাথানত করেননি। আমাদেরকেও শত জুলুম-নির্যাতন উপেক্ষা করে রাজপথে ঠিকে থাকতে হবে এবং চূড়ান্ত সফলতার লক্ষ্যে এগিয়ে যেতে হবে।’

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শূড়া সদস্য ও রংপুর জেলা আমির অধ্যাপক গোলাম রব্বানী, জেলা সেক্রেটারি মাওলানা এনামুল হকসহ স্থানীয় নেতারা।
প্রেস বিজ্ঞপ্তি