sonargaonpost.com
ঢাকাThursday , 18 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

বাড়ির মালিককে মারধর, ভাড়াটিয়ার শ্লীলতাহানিনারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার পুরাতন টিপরদী এলাকায় বাড়ির মালিককে মারধর, ভাড়াটিয়ার শ্লীলতাহানি

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
April 18, 2024 11:12 am
Link Copied!

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) 

৫ লাখ টাকা চাঁদার দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার পুরাতন টিপরদী এলাকায় এক বাড়ির মালিককে ও তার ছেলেকে সন্ত্রাসীরা পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় সন্ত্রাসীরা ওই বাড়ির মালিকের কাছ থেকে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেয় ও ভাড়াটিয়া এক মহিলাকে টেনে হিঁচড়ে শ্লীলতাহানি করে। এই ঘটনায় সোমবার রাতে সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।

জানা যায়, সোনারগাঁ পৌরসভার পুরান টিপরদী এসিআই কোম্পানির গেট সংলগ্ন এলাকায় স্থানীয় তাজপুর গ্রামের সমাজসেবক রমজান আলীর একটি বাড়ি রয়েছে। ওই বাড়িতে প্রায় ১০টি পরিবার ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছিল। ১২ এপ্রিল সন্ধ্যায় বাড়ির মালিক রমজান আলী ওই বাড়িতে ভাড়া উত্তোলন করতে গেলে স্থানীয় মাদক বিক্রেতা ও সন্ত্রাসীর নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ওই বাড়িতে প্রবেশ করে। এ সময় সন্ত্রাসীরা বাড়ির মালিক রমজান আলীকে পিটিয়ে আহত করে ও পাঞ্জাবি ছিঁড়ে পকেট থেকে ৫১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা প্রাণনাশের ভয় দেখিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। একপর্যায়ে সন্ত্রাসীরা এক মহিলা ভাড়াটিয়াকে টেনে হিঁচড়ে শ্লীলতাহানি করে ও ঘরের ভেতরের সুকেশ ভেঙে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনায় সোমবার বাদী হয়ে তিনি সোনারগাঁ থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেন।

সোনারগাঁ থানার ওসি এসএম কামরুজ্জামান জানান, এই ঘটনায় সোনারগাঁ থানায় মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে পুলিশ ইতিমধ্যে বিভিন্ন এলাকায় অভিযান শুরু করেছে।