sonargaonpost.com
ঢাকাTuesday , 25 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

জীবনের বড় ভুল কি, জানালেন সানি লিওন

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
July 25, 2023 5:49 am
Link Copied!

বলিউডে আসার আগে পর্নো ইন্ডাস্ট্রি ঠিক কতটা নাম-ডাক ছিল সানি লিওনের তা কারো অজানা নয়৷ মাত্র ১৯ বছর বয়সেই নীল ছবির দুনিয়ায় পা রাখেন তিনি। অতীত জীবন যেমনই হোক, বলিউডে পা রাখার পর নিজেকে পুরোপুরি বদলে ফেলেছিলেন তিনি। বলিউডে আসার আগে মার্কিন কমেডিয়ান রাসেল পিটার্সের সঙ্গে সম্পর্ক ছিল তার। এক সাক্ষাতকারে তিনি বলেছেন, রাসেলের সঙ্গে প্রেম জীবনের বড় ভুল। খবর হিন্দুস্তান টাইমসের। 

পেশাগত জীবনে সানি যেমন সফল, তেমনি ব্যক্তিজীবনেও। স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তানকে নিয়ে সুখী সানি। তবে ড্যানিয়েলকে বিয়ের আগে স্ট্যান্ড আপ কমেডিয়ান রাসেল পিটার্সের সঙ্গে সম্পর্কে ছিলেন সানি লিওন। ভারতে আসার আগে যুক্তরাষ্ট্রে থাকাকালীন রাসেলের সঙ্গে ডেট করেন অভিনেত্রী। নিজের অতীত সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন নায়িকা।

সম্পর্ক ভাঙার পর সানিকে নিয়ে নিজের কমেডি শোতে প্রায়ই মশকরা করে থাকেন রাসেল। সানি নিজে কি সেই সব ফলো করেন? মিড-ডেকে দেওয়া সাক্ষাতকারে অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ, আমি দেখেছি। আমি জানি না এখনো ও সেগুলো করে থাকে কিনা। তবে আমার খারাপ লাগেনি। ওর যা ইচ্ছা ও বলতে পারে, আমার সমস্যা নেই। যদি সেটা শুনে মানুষ হাসে, তাহলে ঠিক আছে, অসুবিধা নেই’।

সানি যোগ করেন, খুব অল্প সময়ের জন্য সম্পর্কে ছিলেন তারা। 

তিনি বলেন, ‘ওই সম্পর্কে জড়ানোটা আমার বড় ভুল ছিল। আমরা খুব ভালো বন্ধু ছিলাম, আমরা একসঙ্গে অনেক মজা করেছি। আমি মার্কিন যুক্তরাষ্ট্রে অনেক জায়গায় যেতাম যেখানে ও থাকত নিজের শো-এর কারণে। আমরা দেখা করতাম, মজা করতাম, একসঙ্গে ড্রিঙ্ক করতাম, ঘুরতাম। এক কথায় পাগলামি চলত আমাদের, হঠাৎ করে ওকে ডেট করে সবটাই ঘেঁটে গেল’।

সানি যোগ করেন, ‘আমি তো খুশি হব ওর সঙ্গে আবার দেখা হলে। ও নিজের স্ট্যান্ড আপে আমাকে নিয়ে আজেবাজে বকলেও অসুবিধা নেই’। 

প্লে-বয় ম্যাগাজিনের প্রেসিডেন্ট এরিকসনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর (২০০৮) দীর্ঘদিনের বন্ধু তথা কমেডিয়ান রাসেল পিটার্সকে ডেট করেছিলেন সানি লিওন।

রাসেলের সঙ্গে প্রেম ভাঙার পরপরই ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দেখা হয় সানির। ড্যানিয়েলের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর রাসেলের সঙ্গে বন্ধুত্বে ইতি টানেন সানি। বছর খানেকের মধ্যেই ড্যানিলেয়েলকে বিয়ে করেন অভিনেত্রী। আপতত স্বামী ও সন্তান নিয়ে মুম্বাইতেই স্থায়ীভাবে বসবাস করছেন এই অভিনেত্রী।