sonargaonpost.com
ঢাকাTuesday , 25 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

গাড়িতে প্রিয়াঙ্কার সঙ্গে যে কাণ্ড করে বসলেন নিক

Link Copied!

হলিউডে পাড়ি জমানোর সঙ্গে সেখানেই নিজের সংসার শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে মা হন তিনি। ১১ বছরের ছোট নিককে বিয়ে করার জন্য কম কথা শুনতে হয়নি তাকে। তবে দিব্যি সংসার করছেন তিনি। শুধু তা-ই নয়, বিভিন্ন সময় প্রিয়াঙ্কার প্রতি মুগ্ধতা প্রকাশ্যে ব্যক্ত করেছেন নিক। এবার প্রিয়াঙ্কার চুল নিয়ে এমন এক কাণ্ড করলেন তিনি, যা দেখে ‘যোগ্য স্বামীর’ তকমা জুটেছে তার।

রোববার এই অভিনেত্রী একটি ভিডিও দিয়েছেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা গেল চলতি গাড়িতে বউয়ের মাথায় পনিটেল খোলার চেষ্টা চালাচ্ছেন নিক। দুজনের কাণ্ড দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। 

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, শনিবার উইম্বলডন নারী টেনিসের ফাইনাল দেখতে যান নিক-প্রিয়াঙ্কা। মাঠে যাওয়ার আগে গাড়িতে স্ত্রীর চুল ঠিক করে দিচ্ছেন নিক। গোটা ঘটনা ক্যামেরাবন্দি করলেন সাবেক বিশ্বসুন্দরী। কখনো প্রিয়ঙ্কার চুলে স্প্রে দিচ্ছেন। কখনো অভিনেত্রীর চুল বেঁধে দিচ্ছেন। মাঝে-মধ্যে মোবাইলের টর্চ জ্বালিয়ে ভালো করে দেখেও নিচ্ছেন। একেক সময় চুলে টান পড়ায় ‘ওহ্’ বলে চিৎকার করে ওঠেন প্রিয়াঙ্কা। তবে মাঠে প্রবেশ করার আগে স্ত্রীর চুল পরিপাটি করে দেন নিক। স্ত্রীর প্রতি এমন যত্ন দেখে নিককে ভালোবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা।