sonargaonpost.com
ঢাকাSunday , 17 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

কায়সার হাসনাতের হাত শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছেন রাসেল উদ্দিন।

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
sajeeb
September 17, 2023 2:59 pm
Link Copied!

সজীব হোসেনঃ নারায়ণগঞ্জে জননেতা একেএম শামীম ওসমান এমপি মহোদয়ের মহাসমাবেশকে কেন্দ্র করে,
সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ নারায়ণগঞ্জ (৩) কায়সার হাসনাতের নেতৃত্বে শম্ভুপুরা ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট দানবীর ইউনিয়ন আওয়ামী লীগের সিঃ সহ সভাপতি মরহুম নাছির উদ্দিনের বড় ছেলে মোঃ রাসেল উদ্দিন বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মহাসমাবেশে যোগদান।

শামীম ওসমানের সমাবেশকে সফল করতে শনিবার ১৬ সেপ্টেম্বর দুপুর ১২ টায় মেঘনাঘাট থেকে ৩ তলা বিশিষ্ট দুটি লঞ্চ ও শতাধিক টলারের মাধ্যমে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৩০ হাজার নেতাকর্মীরা রওনা হন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি কায়সার হাসনাত ও সিনিয়র সহ-সভাপতি মাসুমের পক্ষে।
এছাড়াও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আরো প্রায় ১৫/২০ হাজার নেতাকর্মী বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক ভাবে বাস ও ট্রাকে করে যোগদান করছেন নারায়ণগঞ্জে আওয়ামীলীগের মহাসমাবেশে।

এদিকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমানের সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দুপুর থেকেই ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড বিশাল মিছিল নিয়ে ‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ শ্লোগানে শ্লোগানে সমাবেশে অংশগ্রহণ করেন।

এ সময় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এছাড়াও আরও উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।