sonargaonpost.com
ঢাকাMonday , 24 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ইসলামিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা-ধূলা
  7. চাকুরি
  8. ট্যুরিজম
  9. দূর্ঘটনা
  10. পড়াশোনা
  11. প্রবাস
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

আল নাসরের হয়ে শিরোপা জয়ের প্রত্যয় রোনালদোর

Editor: মোহাম্মদ শাহাদাৎ হোসেন সুমন
admin
July 24, 2023 10:58 am
Link Copied!

সৌদি আরবের ফুটবলে নিজের প্রথম মৌসুমে কিছুই জিততে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। আল নাসরের হয়ে প্রাক্‌-মৌসুম প্রস্তুতিটাও এখন পর্যন্ত খুব একটা ভালো হয়নি পর্তুগিজ তারকার। তবে রোনালদো ২০২৩-২৪ মৌসুম নিয়ে বেশ আশাবাদী। আগামী মৌসুমে সম্ভাব্য সব শিরোপা জয়ের প্রত্যয়ের কথা জানিয়েছেন তিনি।

আল নাসরের হয়ে প্রাক্‌-মৌসুম প্রস্তুতিতে দুটি প্রীতি ম্যাচ খেলেছেন রোনালদো। একটি ম্যাচেও গোল পাননি রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের সাবেক ফরোয়ার্ড। তাঁর দলও ওই দুই ম্যাচে বড় ব্যবধানে হেরেছে। স্পেনের ক্লাব সেল্‌তা ভিগোর কাছে ৫-১ গোলে আর পর্তুগালের দল বেনফিকার কাছে ৪-১-এ।

এরপরও ভালো কিছুর আশা করছেন রোনালদো। যদিও তিনি জানেন, সম্ভাব্য সব শিরোপা জেতা এত সহজ ব্যাপার নয়, ‘আমি মনে করি আমাদের ভালো একটি দল আছে। আমাদের নতুন কোচ আর খেলোয়াড় আছে। লক্ষ্য হচ্ছে…আগের বছরের মতোই’—বলেন রোনালদো।

পর্তুগিজ তারকা এরপর যোগ করেন, ‘আমরা দুর্দান্ত একটি মৌসুম কাটাতে উন্মুখ হয়ে আছি। নিশ্চিত করেই আমি এ বছর কিছু শিরোপা জিততে চাই।’আল নাসরের নতুন কোচ লুইস কাস্ত্রো। ব্রাজিলের ক্লাব বোতাফোগো থেকে এ মাসেই সৌদি আরবের ক্লাবটির দায়িত্ব নিয়েছেন তিনি। এবারের দলবদলে ইন্টার মিলান থেকে মার্সেলো ব্রজোভিচ, লাঁস থেকে সেকো ফোফানা আর ম্যানচেস্টার ইউনাইটেড থেকে অ্যালেক্স তেলেসকে দলে ভিড়িয়েছে তারা।